Saturday, November 24, 2012

জাল ভিসা : ১১ জনকে বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ আটক

জাল ভিসা : ১১ জনকে বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ আটক

http://www.fairnews24.com/thumbs/1353501778..jpg
নিজস্ব প্রতেবেদকঃ
মঙ্গলবার রাতে দক্ষিণ আফ্রিকা যাওয়ার সময় এবং দক্ষিণ আফ্রিকা ও মালয়েশিয়া থেকে ফেরৎ পাঠানো ১১ জনকে বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ আটক করেছে জাল ভিসার কারণে।তাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়।বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, আটক শিপন (২৬), আমীর হোসেন(২৫), নাজমূল হোসেন (২৩) ও নাজিমুদ্দিন (৩০) কম্বোডিয়ার জাল ভিসা নিয়ে গালফ এয়ারলাইন্সের একটি বিমানে দক্ষিণ আফ্রিকা যাওয়ার জন্য ইমিগ্রেশন কাউন্টারে গেলে পুলিশের সন্দেহ হয়।
তাদের কথা-বার্তা সন্দেহজনক মনে হলে পুলিশ তাদের ভিসা পরীক্ষা করেএতে তাদের ভিসা জাল প্রমাণিত হয়।এছাড়া রাতে ইমিগ্রেশন পুলিশ আটক করে সাইফুল আলম (২৭), মিজানুর রহমান (২৬), আশিকুর রহমান (২২) ও শাহজাহান মোড়লকে (২৫)। দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউন থেকে জাল ভিসায় সে দেশে যাওয়ার পর সেখানকার ইমিগ্রেশন পুলিশ তাদের বাংলাদেশে ফেরৎ পাঠায়।
মালয়েশিয়া থেকে একই অভিযোগে আশরাফুল ইসলাম(২৯), খলিলুর রহমান(২৪) ও আব্দুর রহিমকে(২৫) ফেরৎ পাঠায় মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ। বিমানবন্দর পুলিশ তাদেরকেও আটক করেছে।আটককৃতরা পুলিশকে জানান, দালালদের মোটা অংকের টাকা দিয়ে তারা দক্ষিণ আফ্রিকা ও মালয়েশিয়া গিয়েছিলেন। কিন্তু জাল ভিসার জন্য তাদের দেশে ফেরৎ পাঠায় পুলিশ।

No comments:

Post a Comment